ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিচারক জগন্নাথ-সোহেল স্মরণে চাঁদপুর বিচার বিভাগের শোক র‌্যালি

বিচারক জগন্নাথ-সোহেল স্মরণে চাঁদপুর বিচার বিভাগের শোক র‌্যালি

জেএমবি’র নৃশংস বোমা হামলায় নিহত ঝালকাঠির শহীদ দুই বিচারক স্বগীয় জগন্নাথ পাঁড় ও শহীদ সোহেল আহম্মেদ স্মরণে চাঁদপুর বিচার বিভাগের আয়োজনে শোক র‌্যালি, স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার সকালে নিহত মৃত্যুঞ্জয়ী দুই বিচারকের স্মরণে চাঁদপুর জেলা জজ আদালত চত্বর থেকে সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হকের নেতৃত্বে শোক র‌্যালি বের করা হয়।

শোক র‌্যালিটি জেলা জজ আদালত হতে বের হয়ে শহরের ইলিশ চত্বরে প্রদক্ষিন শেষে জেলা জজ আদালতের সামনে নিমিত বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে এসে শেষ হয়। র‌্যালিতে বিচারক, কমকর্তা - কর্মচারী ও আইনজীবীরা অংশ নেন।

র‌্যালি শেষে জেলা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে মৃত্যুঞ্জয়ী দুই বিচারকের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

স্মরণ সভায় সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন দমন টাইবুন্যালের বিচারক আবদুল হান্নান, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্টেট মোঃ নুরুল আলম সিদ্দীক, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (১) ফারহানা ইয়াছমিন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২) শাহেদুল করিম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্টেট মোহাম্মদ শহীদুল আমিন সহ অনান্য বিচারকগণ।

উল্লেখ্য, ২০০৫ সালের এই দিনে কোয়ার্টার থেকে আদালতে যাওয়ার পথে ঝালকাঠি জেলা জজশিপের দুই বিচারক শহীদ সোহেল আহমেদ ও স্বগীয় জগন্নাথ পাঁড়কে বহনকারী গাড়িতে বোমা হামলার মাধ্যমে হত্যা করে নিষিদ্ধ জঙ্গি সংগঠন জেএমবি।

চাঁদপুর,বিচার,শোক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত